The Importance of Home Insurance
Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam, quis nostrud exercitation ullamco laboris nisi ut aliquip ex ea commodo consequat.

" স্মার্ট ফোনের আসক্তিঃ পড়াশোনার ক্ষতি "
৪৩তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ , বিজ্ঞান মেলা এবং ৬ষ্ঠ বিজ্ঞান অলিম্পিয়াড
অংশগ্রহণকারী প্রতিষ্ঠানঃ বি এম ইউনিয়ন স্কুল অ্যান্ড কলেজ, বন্দর, নারায়ণগঞ্জ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা উপজেলা চেয়ারম্যান জনাব এম এ রশিদ সাহেব। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার বি. এম. কুদরত -এ- খোদা মহোদয়। দুদিন ব্যাপী অনুষ্ঠানের প্রথম দিন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ মেলায় অংশগ্রহণকারী বিভিন্ন প্রতিষ্ঠানের প্রদর্শনী ঘুরে ঘুরে দেখেন। দ্বিতীয় পর্বে শিক্ষার্থীদের বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পরের দিন আজ ২৩/১২/২১ইং সমাপনী দিনে পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত মেলায় ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ বি এম ইউনিয়ন স্কুল অ্যান্ড কলেজ বিজ্ঞান অলিম্পিয়াড ও বিজ্ঞান বিষয়ক প্রজেক্ট প্রদর্শনী প্রতিযোগিতায় অংশগ্রহণ করে উভয় ইভেন্ট এ তৃতীয় স্থান অর্জন করেন।এ মেলায় আমাদের প্রতিষ্ঠানের ক্ষুদে বিজ্ঞানীদের প্রজেক্ট ছিল " স্বয়ংসম্পূর্ণ আধুনিক পরিকল্পিত নগরী" এ প্রজেক্ট বাস্তবায়নে অংশগ্রহণ করেন দশম শ্রেণীর ছাত্র গোলাম কিবরিয়া,অমি, মোজাহিদ আল মাহী, আমীর হামজা জিসান,মাসিয়াত নূর,নাফিন,শুয়াইব, তামিম, সিয়াম ও মাহি। সকলকে বিদ্যালয়ের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সিনিয়র শিক্ষক পার্থ সারথি দাস স্যার, সহকারী প্রধান শিক্ষক জনাব আলাউদ্দিন স্যার,আরিফুল ইসলাম স্যার, উত্তম কুমার স্যার এবং রাসেল মিয়া স্যার। উক্ত অনুষ্ঠানে ছাত্রদের বিজ্ঞান বিষয়ক কর্মশালায় অংশগ্রহণ ও আগ্রহ সৃষ্টির জন্য বিদ্যালয়ের অধ্যক্ষ জনাব মোঃ আজিজুর রহমান স্যার নিজে উপস্থিত থেকে ছাত্রদের প্রদর্শনীতে অংশ গ্রহণ করে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

biggan mela 2
Lorem ipsum dolor sit amet
Lorem Ipsum has been the industry's standard dummy text ever since the 1500s, when an unknown printer took a galley of type and scrambled it to make a type specimen book.
biggan mela 3
Lorem ipsum dolor sit amet
Lorem Ipsum has been the industry's standard dummy text ever since the 1500s, when an unknown printer took a galley of type and scrambled it to make a type specimen book.